শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের সম্ভাব্য একাদশ

বিশ্বকাপ শুরু হলেও এখনো মাঠে নামা হয়নি ভারতের। আজ রবিবার নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে স্বাগতিকরা। রবিবার বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি। তবে ঘরের মাঠে বিশ্বকাপ যাত্রা শুরুর আগেই দুঃসংবাদ পেয়েছে ভারতীয় শিবির। এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে থাকা ব্যাটার শুভমান গিল ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। যে কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে।ম্যাচের আগের দিন রোহিত শর্মা শুভমান গিলের বর্তমান পরিস্থিতি নিয়ে জানিয়েছেন। তিনি বলেন, আমরা সবরকমভাবে চাই গিল ফিরে আসুক। ও দ্রুত সুস্থ হয়ে উঠছে। আগের থেকে এখন ভালো আছে। ও মোটেই দল থেকে বাদ যায়নি।

রোহিত শর্মা আরও বলেন, আশা করছি শুভমান গিল খুব তাড়াতাড়া সুস্থ হয়ে দলে ফিরব। ও তরুণ হওয়ায় সুস্থও হবে তাড়াতাড়ি। কিন্তু আমি কখনই অধিনায়ক হিসেবে বলবো না ও এই অবস্থায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে খেলুক। তবে ওকে বাদ দেওয়ার কোনো প্রশ্ন নেই।

ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, সূর্যকুমার যাদব, শুবমান গিল/ঈশান কিষান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, যশপ্রীত বুমরাহ, কুলদীপ যাদব এবং মোহাম্মদ সিরাজ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ