বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘এশিয়ান গেমস-২০২৩’ বাংলাদেশ দল ঘোষণা বিসিবির

ক্রিকেট বিশ্বকাপের ডামাডোলের মাঝেই আরও একটি ক্রিকেট আসরের জন্য প্রস্তুত হচ্ছে বাংলাদেশ। চীনে হাংজুতে চলমান এশিয়ান গেমস ক্রিকেটে অংশ নিতে যাচ্ছে টাইগাররা। এবারের আসরের জন্য এর আগেই দল ঘোষণা করেছিল ভারত-পাকিস্তান। বাকি ছিল বাংলাদেশ জাতীয় দলের নাম ঘোষণা করা। ক্রিকেট বিশ্বকাপে মূল দল যখন ভারতে অনুশীলনে ব্যস্ত, তখনই ঘোষণা করা হল এশিয়াডের জন্য দল।

বৃহস্পতিবার বিকেলে দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট দল। সাইফ হাসানের নেতৃত্বে ঘোষিত দলে আছেন একাধিক পরিচিত মুখ। জাতীয় দলের রাডারে থাকা ক্রিকেটারদের নিয়েই এই টুর্নামেন্টের দল ঘোষণা করেছে বিসিবি। আগামীকাল শুক্রবার ১৯তম এশিয়ান গেমসের জন্য চীনের উদ্দেশে ঢাকা ত্যাগ করবে।  

দলে ডাক পেয়েছেন একঝাঁক তরুণ এবং পরীক্ষিত মুখ। আফিফ হোসাইন ধ্রুব কিংবা ইয়াসির আলী চৌধুরী রাব্বির মত পরিচিত মুখ যেমন আছে, তেমনি রিশাদ হাসান, রিপন মন্ডলদের মত উদীয়মান তারকারাও আছেন এই দলে। 

বাংলাদেশ স্কোয়াড: 

মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, ইয়াসির আলী চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান (অধিনায়ক), জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, রাকিবুল হাসান, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী, সুমন খান, জাকির আলী অনিক, নাহিদ রানা, রিপন মন্ডল, হাসান মুরাদ, আফিফ হোসেন ধ্রুব, রিশাদ হোসেন।  

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ