বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এআইপিএস এশিয়া অ্যাওয়ার্ড

এশিয়ার সেরা বিএসপিএ

স্পোর্টস রিপোর্টার – এশিয়ার সেরা ক্রীড়া সাংবাদিক সংস্থার পুরস্কার পেয়েছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ)। দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের সোফিটেল অ্যাম্বাসেডর হোটেলে অনুষ্ঠিত এআইপিএস এশিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সম্মানজনক এই পুরস্কার তুলে দেয়া হয় বিএসপিএ সভাপতি সনৎ বাবলা ও সাধারণ সম্পাদক মো. সামন হোসেনের হাতে। পুরস্কার তুলে দেন এআইপিএস এশিয়ার সভাপতি জনাব হি দন জং। এসময় উপস্থিত ছিলেন এআইপিএস সভাপতি জনাব জিয়ান্নি মারলো। ২০২২ সালের কার্যক্রমের ভিত্তিতে দেয়া হয়েছে এই স্বীকৃতি। এশিয়ার ৩০টি দেশের মধ্যে সেরা নির্বাচিত হয়েছে বিএসপিএ। দ্বিতীয় সেরা হয়েছে নেপাল স্পোর্টস জার্নালিস্ট ফোরাম।

আরও সাতটি বিভাগে সেরার স্বীকৃতি দেয়া হয়েছে একই অনুষ্ঠানে। এরমধ্যে তিনজন পেয়েছেন লিজেন্ড অব এআইপিএস এশিয়া অ্যাওয়ার্ড। এছাড়া গত বছর ফিফা বিশ্বকাপ সফলভাবে আয়োজন করায় কাতার স্পোর্টস প্রেস ইউনিয়নকে সেরা ইভেন্ট আয়োজকের স্বীকৃতি দেয়া হয়।

গত কবছরের ধারাবাহিকতায় ২০২২ সালও ছিলো বিএসপিএ’র জন্য ব্যস্ততম। এবছরই অনান্য নিয়মিত অনুষ্ঠানের পাশাপাশি ৬০ বছর পূর্তির জমকালো আয়োজন করেছে সংগঠনটি। যেখানে বাংলাদেশের সর্বকালের সেরা দশ ক্রীড়াবিদকে সম্মাননা দেয়া হয়, যা ব্যপক প্রশংসিত হয়েছে এআইপিএস এশিয়ার ২৪তম কংগ্রেসে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ