শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কোনো ষড়যন্ত্রই নির্বাচনকে বানচাল করতে পারবে না : কৃষিমন্ত্রী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, তিন মাস পর জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তা গোটা পৃথিবীর সবার কাছেই গ্রহণযোগ্যতা পাবে। কেউ এই নির্বাচনকে বানচাল করতে পারবে না। কোনো ষড়যন্ত্রই এই নির্বাচনকে বানচাল করতে পারবে না বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

আজ শনিবার (৭ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলার শোলাকুড়ি দোখলা রেস্ট হাউজে বঙ্গবন্ধুর ম্যুরাল ও বন বিভাগের দুটি ব্যারাক উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কৃষিমন্ত্রী এ কথা বলেন।

ড. আব্দুর রাজ্জাক বলেন, ‘দেশের একটি বড় দল এই জাতীয় নির্বাচনকে বানচাল করতে চেষ্টা করছে। কিন্তু বর্তমানে পুলিশ প্রশাসন খুবই তৎপর রয়েছে। তারা সব ষড়যন্ত্র মোকাবিলা করতে সক্ষম হবে। দেশের জনগণ আমাদের সঙ্গে আছে। দেশের মানুষ যদি আবারও প্রধানমন্ত্রীকে ভোট দেয় তাহলে এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। নির্বাচন যদি কোনো দেশ বানচাল করার চেষ্টা করে তাহলে সেই ষড়যন্ত্র মোকাবিলা করব।’

অবৈধ করাতকল প্রশ্নে মন্ত্রী বলেন, ‘করাতকল অবৈধভাবে চলছে। তবে কিছু মামলা হাইকোর্টে  থাকার কারণে সমস্যা হচ্ছে। অবৈধভাবে যে কয়লা উৎপাদন হয় সে বিষয়ে নিয়মিত অভিযান চলমান রয়েছে।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার, বিভাগীয় বন কর্মকর্তা সাজ্জাদুজ্জামান, মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ