শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘জওয়ান ২’র পরিকল্পনা হচ্ছে

‘জওয়ান’ জ্বরে কাবু গোটা বিশ্ব। সানি দেওলের ব্লকবাস্টার ‘গদর ২’কে ছাপিয়ে গিয়েছে শাহরুখ খানের এই সিনেমা।

ইতোমধ্যেই ভারতের সর্বোচ্চ আয় করা সিনেমার তালিকায় নবম স্থানটি দখল করে ফেলেছে। এমন পরিস্থিতিতে সিনেমার সিক্যুয়েলের সম্ভাবনা উসকে দিলেন পরিচালক অ্যাটলি কুমার।
শুধু তাই নয়, বলিউড বাদশাহ শাহরুখ খান ও তামিল সুপারস্টার থালাপতি বিজয়কে নিয়েও একটি সিনেমা নির্মাণের প্ল্যান করছেন তিনি।

‘জওয়ান’ মুক্তির আগে থেকেই ‘জওয়ান ২’র কথা শোনা যাচ্ছিল। ‘জাওয়ান’ সিনেমার শেষ দৃশ্যে ইঙ্গিত দেওয়া হয়, নায়কের নতুন মিশন সুইস ব্যাংকে। সেই সূত্র ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে, এর দ্বিতীয় কিস্তি আসবে।

এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে নির্মাতা অ্যাটলি বলেন, আমার প্রত্যেক সিনেমার শেষে এমন কল্পনাকে প্রশ্রয় দেওয়া থাকে। তবে এখনও পর্যন্ত আমি কখনও কোনও সিনেমার সিক্যুয়েল করার কথা ভাবিনি। ‘জওয়ান’র কথা যদি বলতে হয় তাহলে যদি তেমন কোনও ভাল গল্প পাই তাহলে অবশ্যই পার্ট ২-এর কথা ভাবব।

এরপরই আবার জনপ্রিয় দক্ষিণী এই নির্মাতা বলেন, ‘জওয়ান’-এ আমি ভবিষ্যতের আভাস রেখেছি। এখন অথবা পরে সিক্যুয়েল নিয়ে আসতেই পারি। আর একদিন না একদিন আমি অবশ্যই ‘জওয়ান’র সিক্যুয়েল নিয়ে আসব।

বিক্রম রাঠোরের চরিত্র নিয়েও অ্যাটলিকে প্রশ্ন করা হয়। সেই প্রসঙ্গ পরিচালক বলেন, বিক্রম রাঠোর আমার হিরো। হয়তো একদিন আমি এই চরিত্র নিয়ে একটা স্পিন-অফ করব। দেখা যাক।

জোর গুঞ্জন ছিল, ‘জাওয়ান’ সিনেমায় থালাপতি বিজয়ের ক্যামিও থাকবে। তবে সেটা সত্য হয়নি। এ বিষয়ে নির্মাতা অ্যাটলি কুমার বলেন, বিজয় স্যারকে ক্যামিওর জন্য বলিনি, তার একটি কারণ আছে। শাহরুখ স্যার ও বিজয় স্যারের জন্য আমি কিছু একটা লিখব; তারা দুজন আমার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছেন। কোনও এক দিন আমি এমন স্ক্রিপ্ট তৈরি করবো, যেখানে তারা দুজনই একসঙ্গে কাজ করবেন।

এর আগে অ্যাটলি কুমার নির্মিত ‘থেরি’, ‘মেরসাল’ ও ‘বিগিল’ সিনেমায় অভিনয় করেছেন থালাপতি বিজয়। তিনটি সিনেমাই দর্শকনন্দিত হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ