বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু

নরসিংদীর শিবপুরে মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে তিনজন নিহত হয়েছেন আর আহত হয়েছেন দুজন। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী।

আহতরা হলেন- মাদারীপুর জেলার কুতুবপুর থানার শিবচরের হাসিনা বেগম (৩৯) এবং সানজিদা বেগম (১৯)। তাদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এর আগে শুক্রবার রাত পৌনে ১০টার দিকে রায়পুরা উপজেলার ভিটিমরজাল এলাকায় সিএনজিচালিত অটোরিকশার পেছনে বাসের ধাক্কায় তিনজন নিহত হন। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও তিন আহত হন।

স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী বলেন, রাত ২টার দিকে নরসিংদীর শিবপুর শ্রীফুলিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। আমরা জাতীয় জরুরী সেবা থেকে কল পেয়ে উদ্ধার অভিযান চালাই। তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। আহত দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপালে ভর্তি করা হয়েছে। আমরা ইটাখোলা হাইওয়ে পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করেছি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ