সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের টিকিটের মূল্য ২০০ টাকা নির্ধারণ

বিশ্বকাপে যাওয়ার আগে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজকে সামনে রেখে টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে টিকিটের মূল্য জানায় তারা।

যেখানে সর্বনিম্ন ২০০ টাকায় খেলা দেখতে পারবে দর্শকরা। এই মূল্য শুধু ইস্টার্ন স্ট্যান্ডের জন্য। নর্থ এবং সাউথ স্ট্যান্ডে বসে খেলা দেখতে গুণতে হবে ৩০০ টাকা। আর ক্লাব হাউজে বসে খেলা দেখতে ৫০০ টাকা গুণতে হবে দর্শকদের। এছাড়া ভিআইপি স্ট্যান্ডের টিকিট মূল্য ১০০০ টাকা। আর সর্বোচ্চ ১৫০০ টাকা মূল্যে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে পাওয়া যাবে টিকিট। আগামীকাল থেকে শুরু হবে বিক্রি। এদিন দর্শকরা সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট ক্রয় করতে পারবেন। এছাড়া শর্তসাপেক্ষে ম্যাচের আগের দিন ও ম্যাচ ডেতেও টিকিট ক্রয় করা যাবে।

এর আগে শনিবার (১৬ সেপ্টেম্বর) নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ‍ওয়ানডে সিরিজের প্রথম দুটির জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ সিরিজে খেলছেন না নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান, তার জায়গায় নেতৃত্ব দেবেন লিটন দাস। এই সিরিজ দিয়ে ফিরছেন তামিম ইকবাল, স্কোয়াডে আছেন সৌম্য সরকারও। এছাড়া ফেরানো হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদকে।

নিউজিল্যান্ড সিরিজের বাংলাদেশ দল: লিটন কুমার দাস (অধিনায়ক), তামিম ইকবাল খান. সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, শেখ মাহেদী হাসান, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, তানজিদ হাসান তামিম, জাকির হাসান, রিশাদ হোসেন, সৈয়দ খালেদ আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ