বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শোয়েব আছেন সুখে, মনের মানুষ খুঁজছেন সানিয়া মির্জা

পাক ক্রিকেট তারকা শোয়েব মালিকের সঙ্গে ঘর ভেঙেছে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার। তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসে সুখেই আছেন স্বামী শোয়েব। অথচ এখনও পর্যন্ত কোনও সম্পর্কে জড়াননি সানিয়া। কিন্তু টেনিস তারকা নিজেই জানালেন মনের মানুষ খুঁজছেন তিনি। ভারতের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শর্মা শো’-এর প্রোমোয় এরই ঝলক মিলল।

ওই শোয়ের সাম্প্রতিক পর্বে উপস্থিত ছিলেন জাহ্নবী কাপুর এবং রাজকুমার রাও। সেই পর্বেরই ঝলক মিলেছে পরবর্তী পর্বের প্রোমোয়। যেখানে সঞ্চালক কপিল শর্মা বলেন যে, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর পরবর্তী পর্বে উপস্থিত থাকবেন মেরি কম, সানিয়া মির্জা, সাইনা নেহওয়াল। প্রোমোয় কপিলকে বিভিন্ন বিষয়ে কথা বলতে শোনা গিয়েছে। এর মধ্যে অন্যতম ছিল সানিয়ার জীবন।

প্রোমোর শুরুতেই দেখা যায় যে, ক্রীড়া দুনিয়ার দুইনারী তারকাকে স্বাগত জানাচ্ছেন কপিল। আর নিজের চিরাচরিত ভঙ্গিতে তাদের সঙ্গে মজাও করছেন। মেরির বিয়ের প্রসঙ্গ তুলে মজা করেন কপিল। এরপর সানিয়াকে মনে করিয়ে দিয়ে বলেন যে, তার জীবন নিয়ে কোনও ছবি তৈরি হলে সেখানে তার প্রেমিকের ভূমিকায় অভিনয় করার অনুমতি চেয়েছিলেন স্বয়ং শাহরুখ খান।

সেই সময় কপিলকে মাঝপথে থামিয়ে দিয়ে সানিয়া বলে ওঠেন, “এখন তাহলে তো আমাকে আগে মনের মানুষটাকে খুঁজতে হবে।” টেনিস তারকার এহেন জবাবে হেসে ওঠেন কপিল এবং অর্চনা পূরণ সিং।

প্রসঙ্গত, ২০১৬ সালে সানিয়ার জীবনী ‘এস এগেনস্ট অডস’ বইটি উদ্বোধন করেছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। ওই অনুষ্ঠানে বলিউড বাদশা জানিয়েছিলেন যে, তিনি এই বইটির ভিত্তিতে শুধু ছবি প্রযোজনাই নয়, তাতে অভিনয়ও করতে চান। সূত্র: নিউজ এইটিন

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ