শুক্রবার, ১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

১০ নভেম্বর ঢাকায় গান গাইবেন নচিকেতা

রতের আধুনিক বাংলা গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তী তিন দশকেরও বেশি সময় ধরে শ্রোতাদের মুগ্ধ করে রেখেছেন। শুক্রবার (১০ নভেম্বর) ঢাকায় গান গাইতে আসবেন তিনি ।

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ মিলনায়তনে ‘নচিকেতা লাইভ ইন ঢাকা উইথ জয় শাহরিয়ার’ শীর্ষক কনসার্টে নচিকেতা গান গাইবেন।

‘আজব রেকর্ড ও আজব কারখানা’র উদ্যোগেই ঢাকায় আসছেন নচিকেতা। প্রতিষ্ঠানটির কর্ণধারের তথ্যমতে, ‘নচিকেতা বাংলাদেশে আসার সবকিছু চূড়ান্ত। আগামীকাল ১০ নভেম্বর তিনি আসছেন।’

জানা জায়, যারা কনসার্টটি সরাসরি উপভোগ করতে পারবেন না তাদের জন্য আছে বিকল্প ব্যবস্থাও। ডিজিটাল বিনোদন প্ল্যাটফরম টফিতে দেখা যাবে এই আয়োজন। কনসার্টটি সরাসরি সম্প্রচার করবে তারা।
 
নচিকেতা চক্রবর্তী ১৯৯০-র দশকের প্রথম ভাগে ‘এই বেশ ভালো আছি’ অ্যালবাম প্রকাশের পর জনপ্রিয়তা অর্জন করেন। এ শিল্পীর গানের মধ্যে বাস্তবতা খুব সুন্দরভাবে ফুটে ওঠে।

নচিকেতা চক্রবর্তী একটি আদর্শের নাম। নানান ধরনের গান করলেও জীবনমুখী গানের জন্য সবচেয়ে বেশি পরিচিত নচিকেতা। সংগীত জীবনে নচিকেতার রয়েছে বেশ জনপ্রিয়তা। একক অ্যালবাম ছাড়াও তিনি যৌথ অ্যালবাম এবং সিনেমার গান গেয়ে থাকেন এবং বেশ খ্যাতিও অর্জন করেছেন।

এ ছাড়াও তিনি হিন্দি ও অন্যান্য ভাষায়ও বেশ কয়েকটি গান গেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ