বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আপনার ভোট আপনি দেবেন: মাশরাফী

নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। প্রতিটি ভোটার ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে আপনার ভোট আপনি দেবেন। আমি জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের একজন প্রার্থী হিসেবে আপনাদের কাছে এসেছি ভোট চাইতে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের দরিমিঠাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দন, সহসভাপতি ফয়জুল হক রোম, সাধারণ সম্পাদক ও মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখি, জালাল বিশ্বাস, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাস, অমিয় কুমার দাস, ইকবাল বিশ্বাসসহ দলীয় নেতৃবৃন্দ।

মাশরাফী আরও বলেন, আপনারা নৌকা প্রতীকে ভোট দেবেন এবং আপনাদের জন্য কাজ করার সুযোগ করে দেবেন। আমি সব জায়গায় একটা কথা বলেছি ৭ তারিখের পর আমার যে দায়িত্ব আছে আমি আমার সর্বস্ব দিয়ে আপনাদের জন্য কাজ করার চেষ্টা করব। আমি যদি সংসদ সদস্য হই, আমি অবশ্যই চাইব যে আপনার ভোটটাতেই আমি সংসদ সদস্য নির্বাচিত হই। আমি আপনাদের প্রত্যেকের ভোটেই সংসদ সদস্য হতে চাই বলেও জানান মাশরাফী।

এর আগে নলদী ইউনিয়নের মিঠাপুরসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন মাশরাফী। পরে তিনি লাহুড়িয়া ইউনিয়নও গনসংযোগ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ