বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪০.২ ডিগ্রি

চুয়াডাঙ্গায় তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শনিবার (৬ এপ্রিল) দুপুর তিনটায় চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪০ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস এবং বাতাসের আর্দ্রতা ২২ শতাংশ।

গত কয়েকদিন ধরে ৩৬ ডিগ্রি থেকে ৩৯ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে চুয়াডাঙ্গায়। শনিবার দুপুর ১২টায় চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৩৭ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস এবং বাতাসের আর্দ্রতা ২৭ শতাংশ। দুপুর তিনটায় চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪০ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস এবং বাতাসের আর্দ্রতা ২২ শতাংশ। যা আজ চুয়াডাঙ্গা সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।

গতকাল দুপুর তিনটায় চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৩৮ ডিগ্রি সেলসিয়াস এবং বাতাসের আর্দ্রতা ৫৫ শতাংশ। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ বেশি থাকার কারণে গরমের অস্বস্তি বেড়ে গেছে। আগামী ৭ তারিখ অর্থাৎ রোববার থেকে খুলনা বিভাগের ২-১ জায়গায় বৃষ্টিপাতের সম্ভবনা রয়েছে।

একইসঙ্গে তাপমাত্রাও কমে যাওয়ার সম্ভবনা রয়েছে। এছাড়াও দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ