বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী দুই কিশোরের

বগুড়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই কিশোর নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় শহরের দ্বিতীয় বাইপাস সড়কের সাবগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার পারানপাড়া এলাকার সুমনের ছেলে মহানুর এবং গাবতলী বৈঠাভাঙ্গা এলাকার উজ্জলের ছেলে সিফাত। নিহত দুইজনের বয়স আনুমানিক ১৫ বছর এবং তারা আপন মামাতো ফুফাতো ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, অসুস্থ দাদাকে দেখতে এবং পোড়াদহ মেলাকে কেন্দ্র করে ঢাকা থেকে পরিবারের সঙ্গে এসেছিল শিশু সিফাত। সকাল সাড়ে ১০টায় সাবগ্রাম দ্বিতীয় বাইপাসের তেলের পাম্প থেকে ফুফাতো ভাই মহানুরের সঙ্গে মোটরসাইকেলে তেল উঠিয়ে ফেরার পথে তেলবাহী লরি ও ট্রাকের মাঝে পরে তারা দুর্ঘটনার শিকার হন। এসময় লরির চাকায় পিষ্ট হয়ে দুজনই ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এদিকে দুর্ঘটনার পরপরই ঘাতক লরিটি পালিয়ে গেলেও এলাকাবাসী আটক করে ট্রাকটিকে। এছাড়াও সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দুইজনের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে আইনগত প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ।

তিনি আরও বলেন, ঘাতক ট্রাকটি আটক আছে। তবে পালিয়ে যাওয়া লরিসহ চালক ও হেলপারকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ