বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তালাবদ্ধ ঘরে পড়েছিল মা-বাবা ও মেয়ের মরদেহ

সিরাজগঞ্জের তাড়াশে একই পরিবারের তিনজনকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৯ জানুয়ারি) মধ্যরাতে জেলার তাড়াশ পৌর এলাকার বারোয়ারি বটতলা মহল্লার নিজ বাড়ি থেকে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- তাড়াশ পৌর শহরের বারোয়ারী বটতলা এলাকার কালিচরণ সরকারের ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।

তাড়াশ থানার ইন্সপেক্টর (তদন্ত) নুর আলম জানান, সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভা এলাকার বারোয়ারি বটতলা মহল্লায় বিকাশ দাসের বাড়িটি রোববার থেকে তালাবদ্ধ ছিল, কোন খোজ পাওয়া যাচ্ছিল না বিকাশ, তার স্ত্রী ও কন্যার। তাদের ব্যবহৃত মোবাইল ফোনগুলোও বন্ধ ছিল। সন্দেহ হলে সোমবার পুলিশকে জানায় স্বজনেরা। গভীর রাতে রুমের তালা ভেঙ্গে প্রবেশ করে তাদের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখা যায়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য প্রেরণের প্রক্রিয়া চলছে। ঘটনাস্থলে পৌঁছেছে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ