শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে দুর্গাপূজায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বস্ত্র বিতরণ

মাছুম বিল্লাহ, পিরোজপুর: পিরোজপুরে দুর্গাপূজায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বস্ত্র বিতরণ চলছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুর ১২টার দিকে  পিরোজপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে এ বস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে তিন শতাধিক মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এ বস্ত্র বিতরণ করা হয়।বস্ত্র বিতরণ অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল পারভেজ রাজার সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক সুমন সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কানাইলাল বিশ্বাস এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন, সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল । শেখ হাসিনা সরকার থাকলে দেশের উন্নয়ন হবে। দেশের উন্নয়নের জন্য হলেও শেখ হাসিনা সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ