বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত বেড়ে ১৩

ফরিদপুরের কানাইপুরে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া এ ঘটনায় আহত ৫ জনকে হাসপাতালে নেয়া হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের কানাইপুরের দিগনগর তেঁতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, নিহতেরা সবাই পিকআপের যাত্রী। এদের মধ্যে ৬ জন নারী ও দুই শিশু রয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে নিহতেরা সবাই ফরিদপুরের আলফাডাঙ্গার বাসিন্দা।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা মাগুরাগামী উত্তরা ইউনিক পরিবহনের সঙ্গে আলফাডাঙ্গা থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে। এ ছাড়া আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন আরও দুজনের মৃত্যু হয়।
ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম  বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। এরপর বঙ্গবন্ধু মেডিকেলে চিকিৎসাধীন আরও দুজনের মৃত্যু হয়। পুলিশ সুপার বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, হতাহতরা জেলার আলফাডাঙ্গা উপজেলার বাসিন্দা।
এদিকে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল হাসান তালুকদার বলেন, দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। হতাহতদের সরকারি সকল ধরনের সহযোগিতা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ