শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি নেতা হাবিব ৫ মাস পর কারামুক্ত

দীর্ঘ পাঁচ মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা এবং পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব। রোববার (২১ এপ্রিল) দুপুরে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে তিনি মুক্তি পান।

এ সময় জেলগেট কারামুক্ত হাবিবুর রহমান হাবিবকে স্বাগতম জানান বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী ও পাবনা জেলা বিএনপির সমন্বয়কারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস। উপস্থিত ছিলেন–কৃষক দলের কেন্দ্রীয় সভাপতি হাসান জাফির তুহিন, বিএনপি নেতা জহুরুল ইসলাম, নূর মোহাম্মদ মাসুম বগা প্রমুখ।

জেলগেট থেকে বের হওয়ার পর হাবিবুর রহমান সরাসরি বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় যান। সেখানে পৌঁছালে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বিপুলসংখ্যক নেতা কর্মী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। দলীয় কার্যালয়ে সর্বস্তরের নেতা কর্মীদের সঙ্গে কিছু সময় কুশল বিনিময়ের পর তিনি নিজের বাসায় ফিরে যান।

তবে হাইকোর্টের একজন বিচারককে নিয়ে ‘আপত্তিকর মক্তব্য’ করায় তাকে তলব করেন আদালত। তবে হাজির না হওয়ায় গত ২০ নভেম্বর মিরপুর ডিওএইচএস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। এরপর থেকেই তিনি কারাগারে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ