বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার গাড়িবহরে হামলার আসামি সাত্তারের মৃত্যু

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার তিনটি মামলায় সাজাপ্রাপ্ত আসামি আবদুস সাত্তার (৫৮) মারা গেছেন।

রোববার (২৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ অসুস্থ হলে তাকে সাতক্ষীরা জেলা কারাগার থেকে সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

সাত্তারের মৃত্যুর বিষয়টি সাতক্ষীরা জেলা কারাগারের সুপারিনটেনডেন্ট আবুল বাশার নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাত্তার ২০২১ সালের ২৭ জানুয়ারি থেকে শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার আসামি হিসেবে সাতক্ষীরা জেলা কারাগারে ছিলেন। শেখ হাসিনার গাড়িবহরে হামলার পৃথক তিনটি মামলায় সাত্তারের তিন বছর ছয় মাসের কারাদণ্ড হয়। রোববার সন্ধ্যা ছয়টার দিকে তিনি শ্বাসকষ্টজনিত রোগে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে কারাগারের হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

সাত্তার কলারোয়া উপজেলার কয়লা ইউনিয়নের কয়লা গ্রামের বাসিন্দা। তার বাবার নাম আবদুল লতিফ। তিনি কয়লা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও কয়লা ইউনিয়ন বিএনপির সদস্য ছিলেন।

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিদুল ইসলাম জানান, ময়নাতদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে সাত্তারের মরদেহ স্বজনদের হাতে তুলে দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ