বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলেটে মাইক্রোবাস-সিএনজির সংঘর্ষে ৬ জনের মৃত্যু

সিলেটে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের সুন্দ্রগাও এলাকার পিয়াইনগুল কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জের দক্ষিণ রণিখাই ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন ইমাদ।

নিহতদের মধ্যে পাঁচজন পুরুষ ও একজন নারী। এদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র সহকারী শিক্ষক এবং পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের নিকহা রেজিস্ট্রার কাজী আমির উদ্দিন (৩৯) এবং কোম্পানীগঞ্জের পূর্ব টুকেরবাজারের ইসলামপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে অটোরিকশার চালক কালন মিয়া (৩৬)। অন্যদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পিয়াইনগুল কলিমউল্লাহ উচ্চ বিদ্যালয়ের উত্তরে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ভোলাগঞ্জগামী মাইক্রোবাসটির সামনের ডানপাশের চাকা ফেটে যায়। তখন বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যান দুটি খালে পড়ে গেলে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আরও একজন। আহত অন্য দুইজনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন, খোঁজখবর নিয়ে এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ