বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলেটে সড়কে ঝরল একই পরিবারের ৫ জনের প্রাণ

সিলেটের জৈন্তাপুরে পিকআপ ভ্যান-লেগুনার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। সোমবার (১৮ মার্চ) বেলা ১২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের মেয়ে মঙ্গলী পাত্র (৫০), নন্দ পাত্রের স্ত্রী সাবিতি পাত্র, সুচিতা পাত্রের শিশু কন্যা বিজলী (৬ মাস), কৃষ্ণ পাত্রের স্ত্রী সুষ্মিতা পাত্র ও সুকেন্দু পাত্রের ছেলে ঋতু পাত্র।

স্থানীয়রা জানান, সিলেট-তামাবিল মহসড়কের জৈন্তাপুর উপজেলার দরবস্ত হতে গরু নিয়ে একটি পিকআপ হরিপুরের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে একটি লেগুনা চিকনাগুল থেকে মোকামপুঞ্জি এলাকায় যাচ্ছিল।

দরবস্ত এলাকায় পৌঁছালে লেগুনার সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন ও হাসপাতালে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়। তারা সবাই একই পরিবারের সদস্য।

নিহতদের স্বজনরা জানান, ওই পরিবারের সদস্যরা একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে চিকনাগুল থেকে উপজেলার মোকামপুঞ্জি যাচ্ছিলেন, পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর স্থানীয় উত্তেজিত জনতা প্রায় দেড় ঘণ্টা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে যান জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলামসহ পুলিশ সদস্যরা। পরে প্রশাসন ও স্থানীয় নেতাদের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে সড়ক ছেড়ে যান স্থানীয়রা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

সর্বশেষঃ