Search
Close this search box.

রামোসের চোখে মেসিই ফুটবলে ‘সর্বকালের সেরা’

রামোসের চোখে মেসিই ফুটবলে ‘সর্বকালের সেরা’

স্পোর্টস ডেস্ক – সার্জিও রামোস ও লিওনেল মেসি ছিলেন প্রতিদ্বন্দ্বি। রামোস রিয়াল মাদ্রিদে ও মেসি বার্সেলোনায় খেলতেন। এখন মেসির সতীর্থ রামোস। দুইজনই খেলেন পিএসজিতে। দীর্ঘ সময়ের পর্যবেক্ষণের নিরীখেই এক সময়ের চিরপ্রতিদ্বন্দ্বী মেসিকে রামোস দিলেন ফুটবলে ‘সর্বকালের সেরা’র খেতাব। খবর গোল ডটকমের।

রিয়াল মাদ্রিদের হয়ে খেলার সময় ক্রিস্টিয়ানো রোনালদোর পক্ষেই একাধিকবার বাজি ধরেছিলেন রামোস। তবে বর্তমান সময়ের চিত্রটা ভিন্ন। রিয়াল ছাড়ার পর নিজেকে হারিয়ে খুঁজছেন রোনালদো। অন্যদিকে এই সময়ে ব্যবধানটা বেশ বাড়িয়ে নিয়েছেন মেসি। ব্যালন ডি’অর সংখ্যায় এগিয়ে যান এ সময়েই। এ সময়েই পান আন্তর্জাতিক শিরোপার স্বাদ। যেখানে রয়েছে বিশ্বকাপও।

আর তাতেই লিওনেল মেসির বন্দনা চলছে পুরো বিশ্ব জুড়ে। সর্বকালের সেরা বিতর্কে অনেকেই এখন মেসিকে রাখছেন শীর্ষে। তার একজন এখন রামোসও। পিএসজি টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে রামোস বলেন, বেশ কয়েক বছর মেসির বিপক্ষে খেলা আমার জন্য ভোগান্তির ছিল। আমি এখন তাকে উপভোগ করছি। সেই ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়।

এর আগে, রিয়াল মাদ্রিদে ১৬ মৌসুম কাটিয়েছেন রামোস। তখন বার্সেলোনায় খেলতেন মেসি। এ সময়ে অনেকবারই রামোসকে ড্রিবলিং করে বোকা বানিয়েছেন এ আর্জেন্টাইন। মেসিকে গোলবঞ্চিত অনেক রাত উপহার দিয়েছেন রামোসও। তবে ২০২১ সালে দুই তারকাই যোগ দেন পিএসজিতে। যদিও আগামী গ্রীষ্মেই দুইজনেরই চুক্তির মেয়াদ ফুরোচ্ছে ক্লাবটিতে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ