Search
Close this search box.

বিএনপির আন্দোলন শেষ, এখন চলছে ভন্ডামি- হানিফ

স্টাফ রিপোর্টার- বিএনপি আন্দোলনের নামে ভন্ডামি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।

তিনি বলেছেন, বিএনপির আন্দোলন-আন্দোলন খেলা শেষ হয়ে গেছে। এখন তারা যা করছে, তা হলো আসলে ভাওতাবাজি। এই দেশে এমন কোনো রাজনৈতিক শক্তি নেই, যারা আন্দোলন করে আওয়ামী লীগ সরকারের পতন ঘটাতে পারে।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, শুরু থেকেই বিএনপির চরিত্র হলো নাশকতা করা। এর ফল যে ভালো হয় না তারা তা হাড়ে হাড়ে টের পেয়েছে। বিএনপি অতীতের মতো ভবিষ্যতে আর নাশকতা করার সাহস পাবে না। তাই তাদের ১০ দফা নিয়ে কেউ ভাবছে না। ১০ দফা তাদের কাছেই থাক।

তিনি আরও বলেন, বিদেশিদের কাছে বিএনপির দৌড় ঝাপ করে বা তাদের সাথে নিয়ে কোনো ধরনের ষড়যন্ত্র করে লাভ হবে না। বিএনপি কখনো জনগণের দল ছিল না। এরা সবসময় বিদেশিদের উপর ভর করে ক্ষমতায় যাবার চেষ্টা করে। তাই ক্ষমতার বাইরে থাকলে তারা বিদেশীদের কাছে ধর্ণা দেয়। এটা নতুন নয়, তাই আওয়ামী লীগ এ নিয়ে বিচলিত নয়

হানিফ বলেন, বিএনপি গত ১১ বছর থেকে একই কথা বলে আসছে সেটা হলো এই সরকারের পতন সময়ের ব্যাপার। যে কথার কোনো ফল নেই, সেই কথার কোনো গুরুত্ব নেই। মির্জা ফখরুল ইসলাম বলেছেন তারা এই বাংলাদেশ চান না। এটাই ঠিক রাজাকাররা তো বাংলাদেশই চায়নি। এটা নতুন করে আবারও প্রমাণ হলো।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ‘সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে। সব দলের অংশগ্রহণে নির্বাচন কমিশনের অধীনে সেই নির্বাচন হবে। যেসব দলের সক্ষমতা আছে তারা নির্বাচনে অংশ নেবে। যারা অংশ নেবে না, ভবিষ্যতে তারাই রাজনৈতিক সংকটে পড়বে।

এ সময় সেখানে আরও বক্তব্য দেন, সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান, ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ