Search
Close this search box.

অনলাইন জুয়ায় উৎসাহিত করে অনেকেই সর্বস্বান্ত করে হাফিজ

স্টাফ রিপোর্টার- অনলাইনে জুয়ার মাধ্যম মানুষকে সর্বস্বান্ত করা এক যুবক ‘কে গ্রেফতার করেছে পুলিশের এন্টি টেররিজম ইউনিট।

গ্রেফতারকৃত যুবকের নাম মো. হাফিজ আল আসাদ (২৩)। পুলিশ বলছে, এই যুবক বিভিন্ন মানুষকে টাকা ও ডলারের মাধ্যমে অনলাইন জুয়া খেলার জন্য উৎসাহিত করে অংশগ্রহণ করাত। এতে অনেকে সর্বস্বান্ত হয়েছেন।

সোমবার (৩ এপ্রিল) এটিইউয়ের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) মোহাম্মদ আসলাম খান এসব তথ্য জানান।

তিনি বলেন, ২৭ জানুয়ারি বগুড়া সদর থানাধীন কলোনি বাজার এলাকায় অভিযান চালিয়ে ওয়ানএক্সবেট অনলাইন জুয়ার প্লাটফর্মের সদস্য রানা মিয়া ও রেজা আহম্মেদকে গ্রেফতার করে এটিইউ। রানা ও রেজাকে গ্রেফতারের পর ওই মামলার পলাতক আসামি হাফিজ আল আসাদ অনলাইন জুয়া প্ল্যাটফর্মের কাজে ব্যবহৃত মোবাইল দুটি (আইফোন ১৩ ও টেকনো স্পার্ক ৭) বিক্রি করে দেন।

এটিইউয়ের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেফতারকৃত আসাদ ফেসবুকের মাধ্যমে অনলাইনে অবৈধভাবে জুয়া পরিচালনা, মোবাইল ব্যাংকিং সার্ভিসে জুয়ার টাকা লেনদেন এবং বিভিন্ন মানুষকে টাকা ও ডলারের মাধ্যমে অনলাইন জুয়া খেলার জন্য উৎসাহিত করে অংশগ্রহণ করাতেন। এতে অনেক লোক সর্বস্বান্ত হয়েছে।

তিনি আরও জানান, হাফিজের কাছ থেকে অনলাইন জুয়া প্ল্যাটফর্ম পরিচালনার কাজে ব্যবহৃত একটি স্মার্টফোন ও একটি সিম কার্ড জব্দ করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে চাঁপাইনবাবগঞ্জ থেকে আরও একটি সিম কার্ড উদ্ধার করা হয়। হাফিজ আল আসাদ বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা শেষ করেছেন।

তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান এসপি আসলাম খান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ