Search
Close this search box.

এবার রওশনকে চেয়ারম্যান করে জাপার কমিটি ঘোষণা

জাতীয় পার্টির (জাপা) রওশনপন্থিরা দলের দশম জাতীয় সম্মেলনের মাধ্যমে তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেছে। এতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রওশন এরশাদ। এছাড়া কাজী ফিরোজ রশীদকে নির্বাহী চেয়ারম্যান ও কাজী মামুনুর রশীদকে মহাসচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।

শনিবার (৯ মার্চ) রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জাপার দশম জাতীয় সম্মেলন থেকে এই ঘোষণা দেওয়া হয়। এতে দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদসহ তার অনুসারী শীর্ষ নেতারা অংশ নেন। এসময় দলীয় প্রস্তাবনার বিপরীতে হাত তোলে ডেলিগেটরা তাদের নির্বাচিত করেন।

এর আগে, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে সম্মেলন শুরু হয়। এতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শুভেচ্ছা বক্তব্য রাখেনG

এদিকে সম্মেলনে দলের সিনিয়র কো-চেয়ারম্যান হিসেবে আবু হোসেন বাবলাকে মনোনীত করা হয়েছে। এছাড়া কো-চেয়ারম্যান হিসেবে রাখা হয়েছে শহিদুর রহমান টেপা, শফিকুল ইসলাম সেন্টু, সাদ এরশাদ, গোলাম সারোয়ার মিলন ও সুনীল শুভরায়কে।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুকে তাদের পদ থেকে অব্যাহতি দেন। একইসঙ্গে নিজেকে জাপার চেয়ারম্যান ঘোষণা করেন। এরপর ৯ মার্চ জাতীয় পার্টির কাউন্সিল আহ্বান করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ