Search
Close this search box.

মানিকগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থীর ২০ দফা নির্বাচনি ইশতেহার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ -২ (হরিরামপুর, সিংগাইর উপজেলা ও সদরের ৩টি ইউনিয়ন) আসনের স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) সাহাবুদ্দিন আহমেদ চঞ্চল ২০ দফা নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরের দিকে হরিরামপুর উপজেলা চত্বরে সাংবাদিক সম্মেলন করে নির্বাচনি ইস্তেহার ঘোষণা করেন তিনি।

২০ দফা ইশতেহার ঘোষণায় চঞ্চল জানান, তিনি নির্বাচিত হলে সাধারণ জনগণের স্বাস্থ্য, রাস্তাঘাটের উন্নয়ন, চরাঞ্চলে পর্যটন শিল্পের বিকাশ, মাদক নির্মূল, বাল্যবিবাহ রোধ, স্কুল কলেজে স্টুডেন্ট উইক, ডিবেটিং ক্লাব, বুদ্ধিবৃত্তিক চর্চা কেন্দ্র গড়ে তোলাসহ জীবনমান উন্নয়ন ও গণতান্ত্রিক সুযোগ-সুবিধা নিশ্চিতের জন্য কাজ করবেন। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, সংবিধান ও জাতীয় সংসদের মর্যাদাকে সমুন্নত রাখবেন। জনগণের ভোট নিয়ে বিদেশে বিলাসী জীবনযাপন করবেন না। তার বাবা সামসুদ্দিন আহমেদও স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে নির্বাচিত হয়েছিলেন। তার বাবা যেভাবে জনগণের জন্য নিঃস্বার্থভাবে কাজ করেছেন ঠিক সেভাবেই তিনি জনগণের জন্য কাজ করবেন।

ইশতেহার তিনি আরও বলেন, মানিকগঞ্জ ২ আসন নদী ভাঙন কবলিত এলাকা। তাই তিনি পদ্মা ভাঙন থামাও, হরিরামপুর বাচাঁও আন্দোলনের সমন্বয়কারী হিসেবে আন্দোলন করে যাচ্ছেন। তিনি সংসদ সদস্য নির্বাচিত হলে ভাঙন রোধে স্থায়ী সমাধানকে বেশি গুরুত্ব দেবেন।

এছাড়া কৃষি খাতকে আধুনিকীকরণসহ সার্বিক ব্যবস্থা করা হবে। বীর মুক্তিযোদ্ধাদের যথার্থ সম্মানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলেও জানান।

চঞ্চল বলেন, আমি জনগণের ভোটে নির্বাচিত হলে সার্বক্ষণিক জনগণের পাশে থাকবো। আমার বাড়ি ও অফিস থাকবে সবার জন্য উন্মুক্ত।

নির্বাচনি ইশতেহার ঘোষণাকালে তার সঙ্গে শতশত নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ