Search
Close this search box.

কুড়িগ্রামে অসহায়দের মাঝে বিজিবি’র শীতবস্ত্র বিতরণ

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :
কুড়িগ্রামে অসহায়, দু:স্থ ও প্রতিবন্ধী শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে বিজিবি। সীমান্ত পরিবার কল্যাণ সমিতির উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়।
বুধবার দুপুরে কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের বর্ডার গার্ড স্কুল মাঠে অসহায় শতাধিক মানুষের হাতে কম্বল তুলে দেয় বিজিবি। এসময় উপস্থিত ছিলেন, ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো: আব্দুল মোত্তাকিম, অতিরিক্ত পরিচালক মেজর মো: মাহবুবুর রহমান ও সহকারী পরিচালক মো: ইউনুস আলী।
চলমান শীত ও কনকনে ঠান্ডায় কম্বল পেয়ে খুশি অসহায় মানুষেরা। তারা জানান, এই কম্বল দিয়ে তারা এবারের শীত উঞ্চতা নিতে পারবেন।
বিজিবি’র কম্বল পেয়ে বৃদ্ধা রাবেয়া বেগম জানান, এই কম্বল পেয়ে আমি খুব খুশি। আমরা গরিব মানুষ কম্বল কিনতে পারি না। এই কম্বল দিয়ে এবার শীত পাড় হবে। আমরা দোয়া করি, যারা কম্বল দিয়েছে আল্লাহ্ যেন তাদেও ভালো করেন।


কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো: আব্দুল মুত্তাকিম বলেন, কুড়িগ্রাম জেলাটি শীত প্রবন জেলা। এজেলার মানুষকে প্রতিবছর বন্যা, খড়া, শীতসহ নানা প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করতে হয়। এবার শীতে অসহায় মানুষদের জন্য সীমান্ত পরিবার কল্যাণ সমিতির পক্ষ থেকে এ উদ্যোগ নেয়া হয়েছে। আগামীতে বিভিন্ন দুর্যোগে বিজিবি’র সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ