Search
Close this search box.

রাজধানীর বিভিন্ন স্থানে যাত্রীবাহী বাসে আগুন

রাজধানীর এলিফ্যান্ট রোডে যাত্রীবাহী, নিউ মার্কেট গাওসিয়া মার্কেটের সামনে এবং যাত্রাবাড়ীতে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে টায় বাসে আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার গণমাধ্যমকে বলেন, সন্ধ্যার পর আমাদের কাছে এলিফেন্ট রোড ও নিউমার্কেট এবং সায়দাবাদ এলাকায় পৃথক তিনটি স্থানে অগ্নিসংযোগের সংবাদ আসে। সন্ধ্যা ৭টা ৩০ মিনিটের দিকে গাউছিয়া মার্কেটের সামনে মিরপুর লিংক পরিবহনের একটা যাত্রীবাহী বাসে আগুনের খবর পেয়ে ৭টা ৪০ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের দুটি ইউনিট কাজ করে ইতোমধ্যে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

আবার ৭ টা ৩৫ মিনিটের দিকে এলিফ্যান্ট রোড, মাল্টিপ্ল্যান সিটি সেন্টারের সামনে গ্রিন ইউনিভার্সিটির একটি বাসে আগুনের খবর পাই। সেখানে সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট ৭টা ৪৩ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে আগুন নির্বাপণ করে।

এরপর রাত ৮টার দিকে খবর আসে রাজধানীর সায়দাবাদ ফ্লাইওভারের নিচে জনপদ মোড়ে একটি বাসে অগ্নিসংযোগ করা হয়েছে।  খবর পর পোস্তগোলা ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তবে কে বা কারা আগুন দিয়েছে তা এখনও জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ