Search
Close this search box.

বিপুল পরিমান বৈদেশিক মুদ্রা সহ বিমানের দুই যাত্রী আটক

স্টাফ রিপোর্টার- হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বৈদেশিক মুদ্রা পাচারের চেষ্টাকালে দুই যাত্রীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন। এসময় তাদের কাছ থেকে ১ লক্ষ ৪০ হাজার সৌদি রিয়াল উদ্ধার করা হয়।

এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি গণমাধ্যেমকে নিশ্চিত করেছন।

তিনি জানান, শনিবার ভোর পাঁচটায় সিংগাপুরগামী বিজি- ০৫৮৪ ফ্লাইটের দুই যাত্রী মোঃ আসাদুজ্জামান নূর(২৮) এবং ঢাকার মোঃ লিটন শিকদাররের(৪৭) আচরণ সন্দেহজনক মনে হলে এপিবিএনের গোয়েন্দা দল তাদের আটক করে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়।

পরবর্তীতে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে পরিহিত আন্ডারওয়ারের ভিতরে সৌদি রিয়াল থাকার বিষয়টি স্বীকার করেন। আটককৃতরা পাচারের বিষয়টি স্বীকার করছেন। তারা নিজেরাই তাদের পরিধেয় আন্ডাওয়ারের ভেতর থেকে সৌদি রিয়াল বের করে দেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, মোঃ আসাদুজ্জামানের কাছ থেকে ৮০,০০০ সৌদি রিয়াল এবং মোঃ লিটন শিকদারের কাছ থেকে ৬০,০০০ সৌদি রিয়াল উদ্ধার করা হয়।

প্রচলিত আইন অনুযায়ী আটককৃতদের কাস্টমস কর্তৃপক্ষের জিম্মায় হস্তান্তর করেছে এপিবিএন কর্তৃপক্ষ। এ বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই উর্ধতন কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ