Search
Close this search box.

মাদকসহ দুই মাদকব্যবসায়ী ও দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার- রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ২ পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এছাড়াও মুন্মিগঞ্জের সিরাজদীখান এলাকা থেকে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বিষয়টি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার যাত্রাবাড়ী থানাধীন যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২ জন পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো-  মোঃ ফরিদুল ইসলাম জয় (২৩) ও মোঃ সোহাগ (২৪) বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ২টি চাকু ও ১ টি মোবাইল ফোন জব্দ করে র‌্যাব সদস্যরা।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইলসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল। এছাড়া গ্রেফতারকৃত মোঃ ফরিদুল ইসলাম জয় এর বিরুদ্ধে শ্যামপুর থানায় একটি ছিনতাই মামলা এবং মোঃ সোহাগ এর বিরুদ্ধে যাত্রাবাড়ী ও শ্যামপুর থানায় ১টি ছিনতাই ও ১টি চুরির মামলা রয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

এদিকে মুন্সিগঞ্জের সিরাজদীখান এলাকা হতে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল।

অধিনায়ক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানাধীন বাড়ইপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক এক লক্ষ বিশ হাজার টাকা মূল্যের গাজাসহ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো-  শেখ বাদল (৩৩) ও মোঃ বাবুল শেখ (৩৭) । এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ তিন হাজার আটশত টাকা জব্দ করা হয়েছে।

অধিনায়ক আরও বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে সিরাজদীখানসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ