Search
Close this search box.

বাজার ইজারা দ্বন্দ্বে উপজেলা চেয়ারম্যানের হারুনের উপর গুলিবর্ষণ, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার- নরসিংদী জেলার শিবপুর উপজেলা চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ এর উপর গুলি বর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে অস্ত্র-গুলিসহ ২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-মতিঝিল বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ ফরহাদ হোসেন ওরফে মোফাজ্জল হোসেন সরকার ও মোঃ আরিফুল ইসলাম আরিফ। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ২টি রিভলবার ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

রাজধানীর মতিঝিল থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-মতিঝিল বিভাগের মতিঝিল জোনাল টিম।

বুধবার বেলা ১২টায় ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে  এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, গত ২৫ ফেব্রুয়ারি নরসিংদীর শিবপুর উপজেলা চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদকে বাসায় গিয়ে কতিপয় দুষ্কৃতিকারীরা গুলি করে। গ্রেফতারকৃত ফরহাদ ও আরিফুল গুলি বর্ষণের সময় চেয়ারম্যানের বাসার বাইরে অবস্থান করছিলো।

গুলি বর্ষণ শেষে দুষ্কৃতিকারীরা ঘটনায় ব্যবহৃত ২টি রিভলবার ও ৬ রাউন্ড গুলি গ্রেফতারকৃতদের কাছে হস্তান্তর করে। এরপর তারা আত্মগোপনেরে উদ্দেশ্যে নরসিংদী জেলা থেকে মতিঝিল থানা এলাকায় অবস্থান নেয়। ঘটনাটি ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা-মতিঝিল বিভাগের মতিঝিল জোনাল টিম।

তিনি আরো বলেন, তদন্তকালে গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান শনাক্ত করা হয়। মঙ্গলবার রাজধানীর মতিঝিল থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত ফরহাদ ও আরিফুলকে রিভলবার ও গুলিসহ গ্রেফতার করতে সক্ষম হয়। ঘটনার সাথে সম্পৃক্ত অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মতিঝিল থানায় অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে প্রাথমিক তথ্য সম্পর্কে তিনি বলেন, উদ্ধারকৃত রিভলবার ২টি নরসিংদী জেলার শিবপুর উপজেলা চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদকে গুলি বর্ষণের ঘটনায় ব্যবহার করা হয়েছে। গ্রেফতারকৃতরা গোলাগুলির সময় চেয়ারম্যানের বাসার বাইরের গেইটে অবস্থান করে পাহাড়া দিয়েছিলো। গুলি বর্ষণের ঘটনার পর থেকে গ্রেফতারকৃতরা অস্ত্র ও গুলিসহ আত্মগোপনের উদ্দেশ্যে রাজধানীর মতিঝিল এলাকায় অবস্থান করছিলো।

গ্রেফতারকৃতদের মতিঝিল থানায় রুজুকৃত মামলায় বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ