Search
Close this search box.

কুড়িল ফ্লাইওভারে ট্রাক চাপায় তিতুমীর কলেজের শিক্ষার্থী নিহত

রাজধানীর কুড়িল ফ্লাইওভারে ট্রাক চাপায় তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১৮-১৯ সেশনের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে দুর্ঘটনায় মৃত্যু হয় তার।

নিহতের নাম তামিম হোসেন। দুর্ঘটনায় তামিমের বন্ধু মিকদাদ গুরুতর আহত হয়েছেন। তারা দুজন দুর্ঘটনার সময় একই মোটরসাইকেলে ছিলেন।

ওই কলেজের শিক্ষার্থী সোহাগ মাহমুদ জানান, অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী তামিম ব্যক্তিগত কাজের জন্য তার বন্ধু মিকদাদকে নিয়ে মোটরসাইকেলে করে খিলক্ষেত যান। কাজ শেষে বাসায় ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তারা। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তামিমকে মৃত ঘোষণা করেন।

সহপাঠী ও পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, কুড়িল ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় একটি ট্রাক তামিমের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়েন তারা। এ সময় তামিমকে ট্রাকটি চাপা দিয়ে চলে যায়। পরে তাকে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর মিকদাদ আহত হন। এ সময় তার পায়ের কয়েকটি হাড় ভেঙে যায়। পরে তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

তামিমের অকাল মৃত্যুতে শোক নেমে এসেছে তিতুমীর কলেজ শিক্ষার্থীদের মধ্যে। তামিম সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সদস্য ছিলেন। পড়াশোনার পাশাপাশি তিনি সাংবাদিকতাও করতেন। তামিমের বড় ভাই তাওসিফ মাইমুনও একটি স্বনামধন্য পত্রিকার রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ