Search
Close this search box.

আর্থিক ঝামেলায় বন্ধ শুভ-সোহিনীর ‘লহু’র শুটিং

চলতি বছরের অক্টোবর মাসে মহাসমারোহে ভারতে যাত্রা শুরু করে চরকি। পরের মাসে ‘লহু’ নামের একটি ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দেয় দেশের জনপ্রিয় এই ওটিটি প্ল্যাটফর্মটি। এতে এপার বাংলার আরিফিন শুভ ও ওপার বাংলার সোহিনী সরকার অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন।

ওয়েব সিরিজটির নাম ঘোষণার কয়েকদিন পরেই শুটিং শুরু হয়। শুভ উড়াল দেন কলকাতায়। কিন্তু হঠাৎ বন্ধ হয়ে যায় কাজ। দেশে ফিরে আসেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর বলছে, টলিউডের টেকনিশিয়ান ফেডারেশনের সঙ্গে আর্থিক ঝামেলার কারণে শুটিং বন্ধ রাখা হয়েছে। বকেয়া টাকা হাতে পাওয়া ছাড়া ফের কাজ শুরু হবে না বলে জানা গেছে।এদিকে শুটিং বন্ধ হওয়া সম্পর্কে কিছু জানেন না বলে জানান টেকনিশিয়ান ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস। তবে টাকা বকেয়া থাকার বিষয়টি নিশ্চিত করেন তিনি।

স্বরূপ বিশ্বাস বলেন, ‘শুটিংয়ের কাজ বন্ধ আছে কি না, আমার জানা নেই। তবে শুটিংয়ের টাকা মেটানোর কথা। পেমেন্ট বাকি আছে। আমরা বিষয়টা লক্ষ্য করেছি।’

বিষয়টি নিয়ে সিরিজটির পরিচালক রাহুল মুখার্জী স্পষ্ট কিছু জানাননি। তার দাবি, ‘তেমন কোনো সমস্যা নেই। টেকনিক্যাল কারণে কাজ বন্ধ। শিগগিরই শুটিং শুরু হবে।’

কলাকুশলীদের সঙ্গে এই ঝামেলা মিটিয়ে কবে আবার কাজ শুরু হবে—সেটা সংশ্লিষ্ট কেউ বলতে পারছেন না। সবাই এড়িয়ে যাচ্ছেন।

পাহাড়ি অঞ্চল। সেখানে একটা সক্রিয় গোষ্ঠীকে সামলাতে একটা বিশেষ দল পৌঁছে যায়। তারপর কী হয়, তা নিয়েই ওয়েব সিরিজটির গল্প এগিয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ