Search
Close this search box.

দুই ছেলের সঙ্গে এক সিনেমায় শাহরুখ খান

বিনোদন ডেস্ক: বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনয়ের বাইরে পরিবার নিয়েই ব্যস্ত থাকেন। প্রায় সময় সামাজিক যোগাযোগমাধ্যমে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর ছবি দেন এই নায়ক। তিন সন্তানের ক্যারিয়ার নিয়ে এখন থেকেই ভাবছেন তিনি। মিডিয়ায় আগেই নাম লিখিয়েছে শাহরুখ খানের বড় দুই সন্তান আরিয়ান খান এবং সুহানা খান। এবার সে পথেই হাঁটলো শাহরুখের ছোট ছেলে আব্রাম খান।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা যায়, মাত্র ১১ বছর বয়সেই সিনেমার জগতে অভিষেক হচ্ছে আব্রামের। তবে সে একা নয়, বরং পরিবারকে সঙ্গে নিয়েই রুপালী দুনিয়ায় পা রাখবে সে।

২০১৯ সালে ‘দ্য লায়ন কিং’ সিনেমায় কণ্ঠ দিয়েছিলেন শাহরুখ খান, সঙ্গে ছিলেন বড় পুত্র আরিয়ান। এবার আসছে ওই সিনেমার  দ্বিতীয় পর্ব ‘মুফাসা: দ্য লায়ন কিং’। যার হিন্দি সংস্করণে বাবা ও ভাইয়ের সঙ্গে শোনা যাবে আব্রামের কণ্ঠ। ‘মুফাসা: দ্য লায়ন কিং’ এর ট্রেলার প্রকাশ্যে এসেছে সোমবার (১২ আগস্ট)। সেখানেই আব্রামের সঙ্গে শোনা গিয়েছে শাহরুখ ও আরিয়ানের কণ্ঠ। ডিজনির তরফে প্রচার ঝলকটি প্রকাশ্যে এনে লেখা হয়, ‘একজনই হবে জঙ্গলের রাজা।’

এই সিনেমাতে মুফাসার চরিত্রে কণ্ঠ দিয়েছেন শাহরুখ খান। সিম্বা চরিত্রে কণ্ঠ দিয়েছেন আরিয়ান খান, ইয়ং মুফাসার চরিত্রে কণ্ঠ দিয়েছেন আব্রাম খান। পুম্বা চরিত্রে কণ্ঠ দিয়েছেন সঞ্জয় মিশ্র এবং টিমন চরিত্রে কণ্ঠ দিয়েছেন শ্রেয়স তালপাড়ে।

মুফাসা: দ্য লায়ন কিং পরিচালনা করেছেন অস্কার বিজয়ী পরিচালক ব্যারি জেনকিন্স। যেখানে তরুণ মুফাসার বন্ধুত্ব, ক্ষমতা দখলকারীদের ষড়যন্ত্র এবং তাদের মধ্যে শুরু হওয়া যুদ্ধের মজার গল্পও দেখতে পাবেন। কারণ, জঙ্গলের কিং হবে একজনই। সিনেমাটি চলতি বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাবে। ইংরেজি, হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় বড় পর্দায় দেখা যাবে সিনেমাটি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ