Search
Close this search box.

সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া

খালেদা জিয়া অসুস্থ, নেওয়া হতে পারে হাসপাতালে

স্টাফ রিপোর্টার ॥ সিসিইউ থেকে কেবিনে নেওয়া হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়াকে একই সুযোগ সুবিধা নিশ্চিত করে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আজ বুধবার দুপুরে তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‌‘মেডিকেল বোর্ডের প্রধান অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারসহ কার্ডিওলিজস্টরা চিকিৎসকরা সিসিইউতে ম্যাডামকে দেখেছেন। তারপর উনারা সিদ্ধান্ত নিয়েছেন যে, ম্যাডামকে কেবিনে রেখে পরবর্তী ফলোআপগুলো করা হবে। সেজন্য হাসপাতালের সিসিইউর যে সমস্ত সুযোগ-সুবিধা আছে সেগুলো কেবিনে সেট করে দুপুরে ম্যাডামকে কিছুক্ষণ আগে কেবিনে শিফট করা হয়েছে। ’

‘কেবিন থেকে উনাকে অবজারভ করা হবে, মনিটরিং করা হবে। তার অবস্থার ওপর ভিত্তি করে মেডিকেল বোর্ড পরবর্তী সিদ্ধান্ত নেবেন’, বলেন এজেডএম জাহিদ হোসেন।

খালেদা জিয়ার শনিবার হার্ট অ্যাটাক হওয়ার পর এনজিওগ্রাম করা হয়। হার্টে একটি ব্লক ছিল ৯৫ শতাংশ। রিং পরানো হয়। হৃৎপিণ্ডে আরো দুটি ব্লকসহ নানা জটিলতার কারণে ৭২ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে রাখা হয় খালেদা জিয়াকে। এখন আরও প্রায় এক সপ্তাহ নিবিড় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ