Search
Close this search box.

হিরো আলমের ওপর হামলা একটি বিচ্ছিন্ন ঘটনা: হারুন

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণের সময় বনানী বিদ্যা নিকেতনের বাইরে স্বতন্ত্রপ্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের ওপর হামলা একটি বিচ্ছিন্ন ঘটনা।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে রাজধানীর ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

হারুন বলেন, ৫০ থেকে ৬০ জন লোকের সামনে কে বা কারা হিরো আলমকে মেরেছে এটা আপনারাও দেখেছেন, আমরাও দেখেছি। আসলে এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। আমরা সাতজনকে গ্রেফতার করেছি। আরও জড়িত থাকলে তাদেরও গ্রেফতার করব। এ ঘটনার পর আমরা তার অফিসে পুলিশ পাঠিয়েছিলাম। তাকে বলেছি মামলা দেওয়ার জন্য।

হারুন বলেন, ঘটনাটি মাত্র তিন থেকে চার মিনিটের মধ্যে ঘটেছে। ওই সময় পুলিশ ছিল। তারা নিবৃত করার চেষ্টা করেছে। ঘটনার ঘণ্টাখানেকের মধ্যে পুলিশ সাতজনকে গ্রেফতার করেছে। আরও কিছু নাম পাওয়া গেছে আমরা শিগগিরই তাদেরও গ্রেফতার করব।

ডিবিপ্রধান বলেন, গেটের বাইরে যখন কে বা কারা হিরো আলমকে মারধর করছে তখন পুলিশ বাইরে যেতে পারবে না, কারণ ব্যালট বাক্স রয়েছে। গোয়েন্দা হিসেবে যারা সেখানে উপস্থিত ছিল তারা দ্রুতেই হাজির হয়েছে। এ সময় আমাদের মধ্যে একজন আহতও হয়েছে।

তিনি বলেন, হামলাকারীরা যে দলেরই হোক কাউকেই ছাড় দেওয়া হবে না। একই সঙ্গে এ ঘটনায় পুলিশের গাফিলতি থাকলে তাও দেখব।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ