Search
Close this search box.

বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ। শুক্রবার (৪ আগস্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্তের নেতৃত্বে সাংবাদিকবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করে এ শ্রদ্ধা জানান।

বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে নেতৃবৃন্দ কিছুক্ষণ বেদীর পাশে নীরবে দাড়িয়ে থাকেন। শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র কোরআন থেকে সুরা ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টে শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী ৩০ লক্ষ শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তারা। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সাফল্য কামনা করা হয়। এরপর জাতীয় প্রেসক্লাবের পক্ষে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লেখেন তারা।

শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, আগস্ট মাস শোকের মাস। আমাদের জাতির পিতাকে হারানোর মাস। জাতির পিতাকে এই আগস্টে হত্যা করা হলেও তার আদর্শকে হত্যা করা যায়নি। জাতির পিতা যে স্বপ্ন দেখেছিলেন সেটা তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে নিচ্ছেন। শোককে শক্তিকে পরিণত প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঘুরে দাঁড়িয়েছে দেশ। উন্নয়নের এই মহাসড়কে আরও বহুদূর হাঁটতে চাই আমরা। ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন আজ বাস্তবায়ন হয়েছে, আমরা স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছি, সেটির বাস্তবায়ন আশা করি।

এ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি রেজোয়ানুল হক রাজা, যুগ্ম-সম্পাদক আইয়ুব ভূঁইয়া, আশরাফ আলী, সদস্য শাহানাজ সিদ্দিকী সোমা প্রমুখ। এছাড়াও সাবেক সভাপতি সাইফুল ইসলাম, জ্যেষ্ঠ সদস্য শফিকুল করিম সাবু, এম এ সাঈদ, ওয়াজেদ হীরাসহ প্রায় শতাধিক সাংবাদিক।

একইদিন জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন শেষে পরে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি সাংবাদিক সুবাশ চন্দ্র বাদলের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ