Search
Close this search box.

জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে: চুন্নু

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে বিরোধী দল জাতীয় পার্টি। রোববার (১৭ ডিসেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে এ কথা বলেন জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী মুজিবুল হক চুন্নু।

মুজিবুল হক চুন্নু বলেন, আমরা নির্বাচনে যাচ্ছি। নির্বাচন যাতে সুষ্ঠু ও অর্থবহ হয় সেই লক্ষ্যে আমরা সব রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা করব। তবে এই মুহূর্তে বলতে চাই, আমরা নির্বাচনে যাচ্ছি।

জাপা মহাসচিব বলেন, আমরা ২৮৩টি আসনে নির্বাচন করব। বেশ কয়েকটি আসনে সমঝোতা নিয়ে আলোচনা চলছে। সমঝোতা হলে আপনাদের জানিয়ে দিব।

চুন্নু আরও বলেন, আমরা নির্বাচনি পরিবেশ পরিস্থিতির জন্য অপেক্ষা করছিলাম। এখন নির্বাচনের পরিবেশ সন্তোষজনক। আশা করি নির্বাচন সুষ্ঠু হবে।

এর আগে দুপুরে বনানীর জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু জানান, জাতীয় পার্টি নির্বাচন করবে নাকি করবে না, সেই সিদ্ধান্ত বিকেলের মধ্যে জানা যাবে।

তিনি বলেন, দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে বৈঠক করছেন চেয়ারম্যান জি এম কাদের। নির্বাচনে থাকা না থাকা সরকারের সঙ্গে সমঝোতার বিষয় নয়, দলীয় সিদ্ধান্তের বিষয়। নিজেদের প্রয়োজনে আরও কয়েক ঘণ্টা সময় নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ