Search
Close this search box.

হাতিরঝিল থেকে ডিবিসি নিউজের প্রযোজক বারির মরদেহ উদ্ধার

ডিবিসি নিউজের প্রযোজক বারির মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার \  ডিবিসি  নিউজের  প্রযোজক আব্দুল বারির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে গুলশান থানা পুলিশ। মঙ্গলবার রাতের কোন এক সময়ে তাকে দুর্বৃত্তরা হত্যা করে লাশ ফেলে যায়। পরে  সকালে পুলিশ প্লাজার বিপরীতে লেকের পাশ থেকে তার লাশ উদ্ধার করে  শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহতের সহকর্মীরা বলেছেন, আব্দুল বারির নিহতের খবরটি গুলশান থানা থেকে ফোন করে ডিবিসি কর্তৃপক্ষকে জানায়। এরপর ডিবিসি থেকে তার সহকর্মীরা লাশ দেখতে আসেন। ছুটে আসেন তার অন্যান্য সহকর্মীরা ।

গুলশান জোনের উপ-পুলিশ কমিশনার মো: আসাদুজ্জামান বলেন, নিহতের পেটে ও গলায় ছুরির আঘাত রয়েছে। কে বা কারা তাকে খুন করেছে তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত হত্যাকান্ড।

গুলশান থানা সূত্রে জানা যায়, বুধবার সকালে পথচারীদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আব্দুল বারীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ। তার পকেটে থাকা আইডি কার্ড দেখে তার পরিচয় শনাক্ত করা হয়। সাত থেকে আট ঘণ্টা আগে হত্যার ঘটনা ঘটেছে বলে হয়েছে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কাউকে  শনাক্ত বা গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনাস্থল থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট ও পিবিআই আলামত সংগ্রহ করেছে। পুলিশ ও র‌্যাবের বিভিন্ন ইউনিটের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ