Search
Close this search box.

বর্তমান সময়ে বেশি সংকটে গণমাধ্যমকর্মীরা: ফখরুল

বিএনপি মহাসচিব ও সাবেক মন্ত্রী মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সময়ে সবচেয়ে বেশি সংকটে গণমাধ্যমকর্মীরা। গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলা হবে।

শনিবার (৭ই অক্টোবর) সকালে ঢাকা রিপোর্টাস ইউনিটিতে দৈনিক যুগান্তরের সিনিয়র সাংবাদিক হাবিবুর রহমান খানের শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শোকসভায় ডিআরইউর সদস্যসহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

বিএনপির মহাসচিব অত্যন্ত ভারাক্রান্ত কন্ঠে বলেন, হাবিবের স্মৃতিসভায় এসে কথা বলতে হবে এটি কখনও ভাবিনি। অল্প সময়েই তার বন্ধুসূলভ আমাকে বিমোহিত করেছে। সে এক সময় ছাত্রদলের রাজনীতি করলেও সাংবাদিকতার সঙ্গে রাজনীতিকে মেলাতেন না। পেশাগত চেতনায় আত্নবিশ্বাসী থেকে সত্য প্রকাশে দ্বিধা করতেন না।

মির্জা ফখরুল বলেন, আজকে সাংবাদিকতা সবচেয়ে বড় চ্যালেঞ্জের একটি পেশা, সেই জায়গায় তিনি আত্মবিশ্বাসের জায়গায় লড়াই করে গেছেন। এত অল্প বয়সে তার চলে যাওয়াটা মেনে নেওয়া কষ্টের। দেশের আজকের প্রেক্ষাপটে তার মতো একজন স্পষ্টবাদী সাংবাদিকদের খুব প্রয়োজন ছিল।

সাবেক মন্ত্রী বলেন, খুব আক্ষেপ হয় আমি তার জানাজায় যেতে পারিনি, বাসায় গিয়ে পরিবারের খোঁজ নিতে পারিনি। তবে আমার বিশ্বাস, অনেক কষ্টের মধ্যেও তার পরিবার উঠে দাঁড়াবে। আমরাও সব সময় তার পরিবারের পাশে আছি। যেকোনো সহায়তা দিতে প্রস্তুত আছি। তার আত্মার মাগফিরাত কামনা করছি, পরপারে আল্লাহ তাকে ভালো রাখুন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ