Search
Close this search box.

বিএনপির কর্মসূচির দিন ‘শান্তি সমাবেশের’ ডাক আ.লীগের

আগামী শনিবার (২৭ জানুয়ারি) বিকেল ৩টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশ ডেকেছে আওয়ামী লীগ৷ বুধবার (২৪ জানুয়ারি) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অন্যদিকে একইদিন সদ্য অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দেশের সব মহানগরে কালো পতাকা মিছিলের কর্মসূচি আছে বিএনপির।

জানা যায়, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরএ ছাড়া কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেবেন।

দ্বাদশ নির্বাচনের পর বিএনপি লিফলেট বিতরণ করেছিল কয়েক দিন। কিন্তু আওয়ামী লীগ পাল্টা কোনো কর্মসূচি দেয়নি। ২৬ ও ২৭ জানুয়ারি কালো পতাকা মিছিলের কর্মসূচি দেয় বিএনপি। এর মধ্যে প্রথম দিনে জেলা পর্যায়ে এবং পরের দিন মহানগর পর্যায়ে কর্মসূচি পালন করবে দলটি।

আওয়ামী লীগের দাবি, বিএনপি কর্মসূচিকে কেন্দ্র করে যাতে কোন সহিংসতা করতে না পারে সেজন্য একই দিনে শান্তি সমাবেশ কর্মসূচি দিয়ে রাজপথে থাকবেন দলীয় নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ