Search
Close this search box.

অপশক্তির বিরুদ্ধে নারী সমাজকে জাগ্রত করতে হবে: নানক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, একটি গোষ্ঠী নারী সমাজকে বিপথে নিয়ে যেতে চায়। তাই আমাদের মা-বোনদের সতর্ক থাকতে হবে। এই অপশক্তির বিরুদ্ধে আপনাদের সোচ্চার হতে হবে, নারী সমাজকে জাগ্রত করতে হবে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীর মোহাম্মদপুর মহিলা কলেজে আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, এই বাংলাদেশ একসময় অন্ধকারাচ্ছন্ন দেশ ছিল। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারের হত্যা করে হায়েনারা দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে চেয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার সুদক্ষ নেতৃত্ব দিয়ে এ দেশকে এখন ‘ডিজিটাল বাংলাদেশ’ থেকে ‘স্মার্ট বাংলাদেশ’ এর দিকে নিয়ে যাচ্ছেন।’

ঢাকা-১৩ আসনের কিশোর গ্যাং নিয়ন্ত্রণের কথা নানক বলেন, আমি নির্বাচনের আগে এক সভায় বলেছিলাম, এই এলাকায় কিশোর গ্যাং থাকবে না। প্রশাসনের উদ্দেশে আমি সেদিন বলেছিলাম, ৭ জানুয়ারির মধ্যেই কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করতে হবে। ১০০ হাত মাটির নিচে থাকলেও সেখান থেকে খুঁজে বের করে জেলখানায় পাঠাতে হবে। প্রশাসনের সহায়তায় এখন কিশোর গ্যাং নিয়ন্ত্রণে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ