Search
Close this search box.

ঝামেলা করে আ.লীগ কোনোভাবেই টিকতে পারবে না: মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ছাত্র-জনতার বিপ্লবে বিএনপির ১১ হাজার নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। স্থায়ী কমিটির নেতাদেরও ছাড় দেয়া হয়নি। এখন আর ঝামেলা করে আওয়ামী লীগ কোনোভাবেই টিকতে পারবে না।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপি ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ধানমন্ডি-৩২ নম্বরে ফুল দেবেন কোনো আপত্তি ছিল না। কিন্তু ছাত্ররা আপনাদের আর দেখতে চায় না।

বিএনপি মহাসচিব বলেন, অন্তর্বর্তী সরকার দেশকে একটি জায়গায় নিয়ে এসে নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দেবে। ভোটের মাধ্যমেই সরকার পরিবর্তন চাই। তারেক রহমানকে হেলমেট পরিয়ে আদালতে নেয়া হয়েছিল মন্তব্য করে তিনি বলেন, আল্লাহ তাদেরও একই অবস্থা তৈরি করেছে।

এসময় বিএনপি নেতাকর্মীদের নামে সব মামলা প্রত্যাহারেরও দাবি জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

অবস্থান কর্মসূচিতে  সিনিয়র নেতারা বলেন- ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা ও আওয়ামী লীগ সরকারের অপকর্মের বিচারের দাবিতেই দ্বিতীয় দিনের মতো সারাদেশে অবস্থান কর্মসূচি পালন করছে বিএনপি।বিএনপি নেতারা বলছেন, শেখ হাসিনা সরকারের প্রেতাত্মারা এখন বিভিন্ন এলাকায় বিভিন্ন পাড়া-মহল্লায় রয়েছে। তারা নানামুখী ষড়যন্ত্র করে যাচ্ছে বলেও অভিযোগ বিএনপি নেতাদের। তাদের এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সতর্ক ও সজাগ থাকতে হবে। বিশেষ করে সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিতে দলীয় কর্মীদের আরো সজাগ থাকার নির্দেশ দেন সিনিয়র নেতারা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ