Search
Close this search box.

ফ্র্যাঞ্চাইজি হকিতে খেলবে সাকিবের দল

ফ্র্যাঞ্চাইজি হকিতে খেলবে সাকিবের দল

স্পোর্টস রিপোর্টার – ক্রিকেটের পর হকিতেও ফ্র্যাঞ্চাইজি যুগে প্রবেশ করেছে বাংলাদেশ। আর প্রথম এ ফ্র্যাঞ্চাইজি লিগে খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসানের দল। ফ্র্যাঞ্চাইজি লিগে খেলছে সাকিবের মালিকানাধীন ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্টসহ ওয়ালটন, একমি, রূপায়ন গ্রুপ, সাইফ পাওয়ারটেক ও অন্য আরেকটি গ্রুপ। যার নাম পরে জানানো হবে।

সোমবার রাজধানীর একটি তারকা হোটেলে এই লিগ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা এসেছে। ছয়টি করপোরেট দল নিয়ে আগামী অক্টোবরে মাসব্যাপী এই জমকালো লিগ হবে। লিগ গড়াবে টার্ফে। হকি ফেডারেশন ও টুর্নামেন্টের স্বত্ব কেনা প্রতিষ্ঠান এইসের মধ্যে একটি সমঝোতা স্বাক্ষর হয়েছে। ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ ও এইসের প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক এই চুক্তি স্বাক্ষর করেছেন। এসময় হকি ফেডারেশনকে এক কোটি টাকার ডামি চেকও তুলে দেওয়া হয়।

এইসের নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক ফ্র্যাঞ্চাইজি লিগ নিয়ে আশার কথা শোনালেন, হকির ইতিহাসে অনন্য একটি দিন। দুই বছর ধরে কাজ করছি। হকি ফেডারেশনের সভাপতিসহ সবার সহযোগিতায় আমরা কাজটি করতে পেরেছি। আশা করছি, হকিতে পুনর্জাগরণ করতে পারবো এর মাধ্যমে। হকিতে ফ্র্র্যাইঞ্চাইজি লিগ হলে খেলোয়াড়দের উন্নতি হবে। অনুষ্ঠানে হকি ফেডারেশনের সভাপতি ও বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান ছাড়াও হকি অঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ