Search
Close this search box.

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাটলারদের পরামর্শক পোলার্ড

সময়টা বেশ খারাপ যাচ্ছে ইংল্যান্ডের। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের লিগ পর্ব পার হয়তে না পারা ইংলিশরা সিরিজ হেরেছে ওয়েস্ট ইন্ডিজের কাছে। এসব খারাপ সময়ে পার করে তাদের প্রস্তুত হয়তে হবে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য।

আসছে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে। সেটি মাথায় রেখেই সাবেক ক্যারিবীয় অধিনায়ক কাইরন পোলার্ডকে পরামর্শক হিসেবে নিয়োগ দিচ্ছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

পোলার্ড কাজ করবেন ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় ইংলিশদের সঙ্গে। বিষয়টি নিশ্চিত করেছে ইংলিশ গণমাধ্যম টেলিগ্রাফ।

এর আগে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক ছিল অস্ট্রেলিয়া। সেই আসরে সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটার মাইক হাসিকে পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছিল ইসিবি। সেবার চ্যাম্পিয়ন হয় ইংল্যান্ড। মূলত সেই বিবেচনায় পোলার্ডকে নিয়োগ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পোলার্ডের পরামর্শ সাহায্য করতে পারে ইংল্যান্ডকে। মাইক হাসির মতো একই ভূমিকা পালন করবেন পোলার্ড। এই অস্ট্রেলিয়ানের পরামর্শ ২০২২ বিশ্বকাপে কাজে এসেছিল।

ইংল্যান্ডের পক্ষ থেকে অফিসিয়াল বিবৃতি না আসলেও টেলিগ্রাফ জানিয়েছে, ওয়েস্ট ইন্ডিজ সফরে ত্রিনিদাদে ইংল্যান্ড যে হোটেলে উঠেছিল, সেখানে দেখা গিয়েছে কাইরন পোলার্ডকে।

বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের সঙ্গে যুক্ত থাকায় ক্যারিবিয়ান ব্যাটারের সঙ্গে অস্থায়ী চুক্তি করেছে ইসিবি। ফলে ইংল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের পুরো আসরে পোলার্ডকে পাবে না বলে জানিয়েছে টেলিগ্রাফ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ