Search
Close this search box.

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে দেবেন রোনাল্ডো!

সৌদি ক্লাবের ২৩৬৫ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন রোনাল্ডো

স্পোর্টস রিপোর্টার : খুব বেশিদিন হয়নি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে যুক্ত হয়েছেন। ২০২১-২২ মৌসুমে প্রায় এক যুগ পর ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন রোনাল্ডো। এখনই এ দল ছাড়তে চান।

প্রত্যাবর্তনের মৌসুমে ব্যক্তিগত পারফরম্যান্সে দারুন ছিলেন পর্তুগিজ সুপারস্টার। কিন্তু দল হিসেবে খুব একটা ভালো করতে পারেনি ইউনাইটেড। রোনাল্ডো মনে করছেন নেদারল্যান্ডসের কোচ এরিক টেন হাগের পরিকল্পনায় নেই তিনি। আর তাই এই দল ছেড়ে দিতে চান।

এবার নতুন মৌসুমে রাফ রাংগনিকের জায়গায় দায়িত্ব নিচ্ছেন এরিক টেন হাগ। নতুন কোচ আসায় ইউনাইটেড ছেড়ে অন্য কোনো ক্লাবে যেতে চান রোনাল্ডো। ইতালির সংবাদমাধ্যম লা রিপাব্লিকায় প্রকাশিত প্রতিবেদনের বরাত দিয়ে এমন খবর জানাচ্ছে ইএসপিএন। লা রিপাব্লিকার প্রতিবেদনে বলা হয়েছে, রোনাল্ডো মনে করছেন নেদারল্যান্ডসের কোচ এরিক টেন হাগের পরিকল্পনায় নেই তিনি। সেখানে আরও বলা হয়েছে, ইউনাইটেডকে ফরোয়ার্ড থেকে প্রেসিং ফুটবল খেলানোর কথা ভাবছেন সাবেক আয়াক্স কোচ।

যে কারণে রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডেস এরই মধ্যে নতুন ক্লাব খোঁজা শুরু করে দিয়েছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। ইউরোপের দুইটি ক্লাব ৩৭ বছর বয়সী এ ফরোয়ার্ডকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেছে। সে দুই ক্লাবের একটি হলো ইতালির রোমা। তবে এখন পর্যন্ত কোনো কিছুই চূড়ান্ত নয়। ম্যানচেস্টার ইউনাইটেড বা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছুই বলা হয়নি। ২০২১-২২ মৌসুমে ইউনাইটেডের জার্সি গায়ে ৩৭ ম্যাচ খেলে ২৪ গোল করেছেন রোনাল্ডো।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ