Search
Close this search box.

সিলেট-সুনামগঞ্জে উদ্ধার কাজ করছে সেনাবাহিনী, নৌ ও বিমানবাহিনী

সিলেট-সুনামগঞ্জে উদ্ধার কাজ করছে সেনাবাহিনী, নৌ ও বিমানবাহিনী

স্টাফ রিপোর্টার : সিলেট-সুনামগঞ্জে বন্যা দুর্গত এলাকায় পানিবন্দি লোকজনকে উদ্ধারে কাজ করে চলেছে সেনাবাহিনী, নৌ ও বিমানবাহিনী। শুক্রবার বিকেল থেকে সেনাবাহিনীর ১০ প্লাটুন ও ৬টি মেডিকেল টিম সিলেট ও সুনামগঞ্জে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। শনিবার সকাল থেকে নৌবাহিনীর ৩৫ সদস্য দুটি টিমে ভাগ হয়ে কাজ শুরু করেছে। বিমানবাহিনীর হেলিকপ্টার ব্যবহার হচ্ছে।

বাসসকে সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। উদ্ধার কাজে নৌবাহিনী সদস্যরা নিজস্ব ক্রুজ ও বিমানবাহিনীর হেলিকপ্টার ব্যবহার করছেন। ৬০ জনের আরেকটি দল আরও ক্রুজ ও হেলিকপ্টারসহ উদ্ধার কাজে যুক্ত হয়েছে। জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, নৌবাহিনীর ৩৫ সদস্যের একটি দল শুক্রবার রাতে সিলেট এসে পৌঁছায়। শনিবার সকাল থেকে ৩৫ সদস্যের দল কোস্টগার্ডের ১টি ক্রুজ ও বিমানবাহিনীর দুটি হেলিকপ্টার দিয়ে উদ্ধার কাজ শুরু করে। সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নে একটি টিম সকাল থেকে কাজ শুরু করে। আরেকটি টিম কোম্পানিগঞ্জে কাজ শুরু করেছে।

জেলা প্রশাসন সূত্র আরও জানায়, নৌবাহিনীর আরও ৬০ সদস্যের একটি দল সিলেট এসে পৌঁছেছে। আরও দুটি ক্রুজ উদ্ধার কাজে যোগ দেওয়ার কথা রয়েছে। এর মধ্যে একটি সিলেটে ও অন্যটি সুনামগঞ্জে উদ্ধার কাজে যুক্ত হবে।

 

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ