Search
Close this search box.

যেই হোক, অন্যায় করলে বিচার হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

যেই হোক, অন্যায় করলে বিচার হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যারাই অন্যায় করছে, তাদের বিচার হচ্ছে। সে হোক শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুবলীগ বা অন্যকোনো জনপ্রতিনিধি বা প্রভাবশালী। কেউই আইনের ঊর্ধ্বে নয়। দেশের সব মানুষের জন্য আইন সমান। অতীতে যারাই অন্যায়, অত্যাচার, অপরাধ করেছে তাদের বিচার হচ্ছে, আগামী দিনগুলোতেও হবে।

সম্প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ ওঠার বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আলিসারকুল এলাকায় অলিলা অপালওয়্যার ইন্ডাস্ট্রিজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিশ্ববিদ্যালয়ে ছাত্রী ধর্ষণ ও নির্যাতনের বিচার হচ্ছে না কথাটা কিন্তু সঠিক নয়। যারা এই অন্যায় করে, দুষ্কর্ম করে তাদের যথাযোগ্য বিচার হচ্ছে। এবং তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী বিচার করা হচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশে ক্ষুধা-দারিদ্র্য বলে কিছুই নেই। দারিদ্র্য দেখতে আমাদের পরবর্তী প্রজন্মকে মিউজিয়ামে যেতে হবে। দেশে এখন কোনও কিছুর অভাব নেই। উন্নয়নের নতুন নতুন ইতিহাস সৃষ্টি করেছি আমরা। মাত্র তো পদ্মা সেতু দেখেছেন, ২০৪০ সালে ইউরোপের মতো শক্তিশালী হবো আমরা। তিনি আরও বলেন, ‌এই ফ্যাক্টরি চালু হলে এক হাজার ২০০ মানুষের কর্মসংস্থান হবে। দিন দিন নতুন নতুন কর্মসংস্থান তৈরি হচ্ছে।

তিনি আরও বলেন, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ কিংবা প্রভাবশালী কোনো ব্যক্তি অন্যায় করলেই তার বিচার হচ্ছে। অপরাধ করলেই তাদের আইনের আওতায় আনা হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, ঢাকা রেঞ্জের ডিআইজি মুহম্মদ হাবিবুর রহমান, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজউদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও জেলা পুলিশ সুপার মুহাম্মদ জাকারিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ