Search
Close this search box.

শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : মুহম্মদ শফিকুর রহমান এমপি

শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে - মুহম্মদ শফিকুর রহমান এমপি

সংবাদদাতা ॥ রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারনে বিশ্ব যখন চরম অর্থনৈতিক সংকটে পড়েছে স্বাভাবিক কারনে আমরাও এর বাইরে নই। কিন্তু আমাদের রিজার্ভ অনেক ধনী দেশের চেয়ে ভালো অবস্থায় আছে। যারা দেশের অবস্থা খুব খারাপ বলে প্রচার করছে তারা দেশের ভালো চায় না। বরং দেশের বিরুদ্ধে চক্রান্ত করছে। তাই ওই হায় হায় গেল গেল চিৎকারকারীদের মোকাবেলায় সংঘবদ্ধভাবে আমাদের লড়াই করতে হবে। গত মঙ্গলবার চাদপুরের ফরিদগঞ্জ বালিথুবা শামসুলিয়া অদুদীয়া দাখিল মাদ্রাসার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে বিরাট সমাবেশে এ কথা বলেন স্থানীয় এমপি মুহাম্মদ শফিকুর রহমান।

বক্তৃতাকালে মুহাম্মদ শফিকুর রহমান বলেন, বৈশ্বিক জ্বালানি সংকটের প্রভাব থেকে বাংলাদেশকে মুক্ত রাখতে প্রধানমন্ত্রী নানাভাবে কৃচ্ছতা সাধনের জন্য বলেছেন। দেশব্যাপি বিদ্যুতের লোডশেডিং সেই কৃচ্ছতা সাধনের একটি পন্থা। কিন্তু এই কৃচ্ছতা সাধন শুধু সরকার করবে তা চলবে না, সাধারণ জনগণকে এই প্রক্রিয়ায় আসতে হবে। আমাদের ব্যয় সংকুচিত করতে হবে। কারণ সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই আমরা এই দুর্ভোগ থেকে মুক্তি ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হবো।’

মাদ্রাসার নবগঠিত কমিটির সভাপতি কামরুল হাসান রোমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত অধক্ষ্য মাও. মাহাবুব রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সাবেক সদস্য খাজে আহমেদ মজুমদার। সভায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহিন, যুগ্ন আহবায়ক হেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা জি এম হাসান তাবাচ্চুম, মাও. মিজানুর রহমান, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, রফিকুল ইসলাম পাটওয়ারী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ