Search
Close this search box.

চিরনিদ্রায় শায়িত হলেন মরহুম লেঃ কর্ণেল মোহাম্মদ ইসমাইল

যথাযোগ্য সামরিক মর্যাদায়

স্টাফ রিপোর্টার \ র‌্যাব ফোর্সেস এর এয়ার উইং এর পরিচালক মরহুম লেঃ কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেন কে বনানীর সামরিক কবরস্থানে যথাযোগ্য সামরিক মর্যাদায়দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে তার মরদেহ র‌্যাব সদর দপ্তরে এসে পৌছায়। সেখানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রানালয়ের সম্মানিত সিনিয়র সচিব, বাংলাদেশের পুলিশের সম্মানিত আইজিপি ও র‌্যাব ফোর্সের সম্মানিত মহাপরিচালক । এর পর তাঁকে গার্ড অফ অনার প্রদান করে র‌্যাবের সুসজ্জিত একটি চৌকস দল ।

এরপর তার মরদেহে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন স্বরাষ্ট্র মন্ত্রানালয়ের সম্মানিত সিনিয়র সচিব, বাংলাদেশের পুলিশের সম্মানিত আইজিপি, র‌্যাব ফোর্সেস এর সম্মানিত মহাপরিচালক এবং মরহুমের পরিবারের সদস্যবর্গ। পরবর্তীতে র‌্যাব সদর দপ্তরে তাঁর ২য় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

অতঃপর অদ্য বাদ জোহর ঢাকা সেনানিবাস কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে তাঁর ৩য় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। ঢাকা সেনানিবাস কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে তাঁর মরদেহ বনানীর সামরিক কবরস্থানে যথাযোগ্য সামরিক মর্যাদায় সমাহিত করা হয়।

এর আগে বুধবার মরহুম লেঃ কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেন  এর মরদেহ সন্ধা ৭টায় হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌছায়। এশার নামাজ শেষে তাঁর নিজ এলাকা রাজধানীর কালশী অবস্থিত বাইতুর রহমান জামে মসজিদে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ