Search
Close this search box.

বাঘাইছড়িতে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি

স্টাফ রিপোর্টার \ রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নে উত্তর বঙ্গলতলী গ্রাম ও ডুলুবন্যা মাঝামাঝি এলাকায় জনসংহতি সমিতি (জেএসএস) ও ইউনাইটেড পিপল ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে।

শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে উত্তর বঙ্গলতলী গ্রাম ও ডুলুবন্যা গ্রামের মাঝামাঝি এলাকায় জেএসএসের ১০ থেকে ১২ জনের একটি দল ঘোরাফেরা করছিল। তাদের উপস্থিতি টের পেয়ে ইউপিডিএফের একটি দল তাদের ওপর গুলি করে। এ সময় জেএসএস সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। প্রায় দেড় ঘণ্টা ধরে গোলাগুলি চলে।

এ ঘটনায় একজন নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লেও তা নিশ্চিত করেনি কেউ। খবর পেয়ে ঘটনাস্থলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে বলে নিশ্চিত করেছেন বাঘাইছড়ি থানার একাধিক কর্মকর্তা।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাঙামাটির লংগদু উপজেলার লংগদু সদর ইউনিয়নের ছোট কাট্টলী মোন এলাকায় জেএসএস ও ইউপিডিএফের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এ ঘটনায় ইউপিডিএফ তাদের একজন নিহত ও একজন আহত হওয়ার কথা স্বীকার করে। নিহত ব্যক্তির নাম শ্যামল চাকমা ওরফে ভীম চাকমা (৩৪)। শ্যামল চাকমা নানিয়ারচর উপজেলার নানিয়ারচর ইউনিয়নের গবছড়ি গ্রামের ফুলেশ্বর চাকমার ছেলে।

বাঘাইছড়ি থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া জানান, সকালে ইউপিডিএফ-জেএসএসের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। পরে পুলিশের গিয়ে ঘটনাস্থলে তল্লাশি অভিযান পরিচালনা করে, তবে এখনো আহত/নিহতের কোনো আলামত পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ