Search
Close this search box.

সময় অনুপাতে বাড়ে ট্রেন টিকিটের দাম! গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার- লাইনে দাঁড়িয়ে কিংবা অনলাইন থেকে সংগ্রহ করে ট্রেন ছাড়ার দুই ঘণ্টা আগে থেকে বাড়তি দামে টিকিট বিক্রি শুরু করে একটি চক্র। এরপর ট্রেন ছাড়ার সময় যত ঘনিয়ে আসে, ততই বাড়তে থাকে টিকিটের দাম। দীর্ঘ ৭ বছর ধরে এভাবে টিকিট কালোবাজারিতে জড়িত একটি চক্র অবশেষে গ্রেফতার হয়েছে র‌্যাবের হাতে।

রাজধানীর কমলাপুর রেলস্টেশন এলাকা থেকে চক্রের মূলহোতা সেলিমসহ সহযোগী ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৮৮টি ট্রেনের টিকিট।

র‌্যাব-৩ এর অধিনায়ক লে.কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত অপর চারজন হলো- শাহ আলম, লিটন, আব্দুর রশিদ ফকির ও খোকন মিয়া। সেলিমের বাড়ি বাগেরহাটের উত্তর সরালিয়া গ্রামে, শাহ আলম ব্রাহ্মণবাড়িয়ার মজলিসপুরের, লিটনের বাড়ি কিশোরগঞ্জের মোল্লাপাড়ায়, রশিদ ফকির বরিশালের গৌরনদী উপজেলার কুড়িরচরের এবং খোকন মিয়ার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ছোট গাংগাইলে।

অধিনায়ক আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, সেলিমের নেতৃত্বে চক্রটি ট্রেনের টিকিট কালোবাজারি করছিল। তারা স্টেশনে লাইনে দাঁড়িয়ে একটি জাতীয় পরিচয়পত্রের বিপরীতে চারটি করে টিকিট সংগ্রহ করত। এ ছাড়াও অনলাইন থেকে টিকিট সংগ্রহ করে বাড়তি দামে বিক্রি করে আসছিল ।

গোয়েন্দা নজরদারীর মাধ্যমে তাদের কমলাপুর রেল স্টেশন এলাকা থেকে গ্রেফতার করে নিয়ে আসা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ